still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

রসগোল্লার ইংরেজি কি? আপনি কি জানেন?

লাইভ স্টাইল ডেক্স:

ছবি (শাহাজাদ ইসলাম)


ভাষার নামেই হচ্ছে বদলে যাওয়া। আমারা একটু খেয়াল করলেই দেখবো যে কোন কোন জিনিসের নাম উচ্চারণ হচ্ছে ইংরেজিতে কোন কোন ভাষার শব্দ উচ্চারণ হচ্ছে খাটি বাংলায় কেউ আবার কোন জিনিসের প্রকৃত নামেই জানিনা।তেমন রসগোল্লার ইংরেজি কি? ৯৯% লোকেই বলতে পারবে না রসগোল্লার ইংরেজি কি,আমরা অনেকেই জানিনা।

আপনি কি পারবেন রসগোল্লার ইংরেজি কি? সম্প্রতি একটি ব্লগে প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে এক সাক্ষাৎকারে রসগোল্লার ইংরেজি কি,এখানে ৯৯% লোকেই কম বলতে পেরেছেন।তো চলুন যেনে নেই ।"রসগোল্লার" ইংরেজি হচ্ছে (সিরাপ ফিল্ড রোল"Syrup Filed Roll"


যদিও গুগলে রসগোল্লার ইংরেজি রসগোল্লাই লেখা রয়েছে, তবে এটি সঠিক নয়।এর একটি ইংরেজি নাম‌ও রয়েছে সেটা হলো ""সিরাপ ফিল্ড রোল "Syrup Filed Roll"""যার ব্যাবহার আর এখন প্রায় হয় না।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন