still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ভাইয়ের হাতে ভাই হত্যা

প্রতিকি ছবি 

 
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে আপন ভাইয়ের হাতে ছোট ভাই নুরুল আমিন(৬০)কে হত্যার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে। 

বৃহস্পতিবার সকাল ৮ টায় উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন শ্রীপুর গ্রামের ঘটনাটি ঘটেছে।

নিহতের ভাই শাহ পরান ও শাহ জালাল জানান,দীর্ঘ দিন ধরে নিহতের পিতার সম্পত্তির ভাগ না দেওয়ায় নিয়ে ঝগড়া লেগেই থাকত। একাধিক বার বিচার শালিসি হলেও কোনো সমাধান হয়নি। কিছু দিন পূর্বে বোরো জমিন নষ্ট করে। আজ সকাল ৮টায় নিজ বাড়িতে সম্পত্তির বিষয়ে কথা-কাটাকাটি এক প্রর্যায়ে নিহতের আপন অপর তিন ভাই নুরুল হক(৭০),শাহ আলম(৫০),শাহজাহান (৫৫)তাদের ছেলে মেয়েরা মিলে লাঠি দিয়ে পিঠিয়ে কিল-ঘুষি মারতে থাকে এসময় পরিবারের সদস্যা বাধাদিলেও থামাতে পারেনি। এক প্রর্যায়ে নুরুল আমিনকে মাটিতে ফেলে রাখে পরে পরিবার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে মৃত ঘোষণা করেছেন।
নিহত নুরুল আমিন(৬০)আমিনের দুই ছেলে তিন মেয়ে রয়েছে। 
এঘটনার সত্যতা নিশ্চিত করেছে তাহিরপুর থানা এসআই নাজমুল ইসলাম।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন