still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান




শাহাজাদ ইসলাম
ঠাকুরগাঁওয়ে অবৈধ  স্থাপনা উচ্ছেদ অভিযান 


বিশ্বনাথ বর্মন:রুহিয়া প্রতিনিধিঃ 

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানায় পানি উন্নয়ন বোর্ডের ক্যানেলের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) তানজিলা তাসনিম । সোমবার (০৯ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের টাংগন ব্যারেজ থেকে বড়দেশ্বরী হাট পর্যন্ত উচ্ছেদ অভিযান চালানো হয়। এসময় ওই এলাকার ক্যানেলের পাশে গড়ে ওঠা পাকা-আধাপাকা ২ শতাধীক অবৈধ স্থাপনা( দোকান) এবং ৫০ টিরও বেশি বসতবাড়ী, শালবহান মুরগির ফার্মের প্রাচীর উচ্ছেদ করেছে পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান জানান, উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করে প্রচারণা চালানো সহ নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় সকালে বুলডোজার দিয়ে এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

পানি উন্নয়ন বোর্ড ঠাকুরগাঁওয়ের নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম জানান, উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে পানি উন্নয়ন বোর্ডের জমির সীমানা নির্ধারণ করে লাল দাগ দিয়ে চিহ্নিত করা হয় এর আগে বারবার নোটিশের মাধ্যমে জানানোর পরেও অবৈধ স্থাপনা সরানো হয় নি। 

উচ্ছেদ অভিযানে ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তানজিলা তাসনিম সহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, স্থানীয় ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন