still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

বাংলাদেশ স্কাউট ও টেলিটক এর মধ্যে সিম সংক্রান্ত স্বাক্ষর চুক্তি ।


নিজেশ্ব ডেক্স রিপোর্ট

টেলিটক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ স্কাউট সিম সংক্রান্ত স্বাক্ষর চুক্তি।


বাংলাদেশ স্কাউটস এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর মধ্যে সিম সংক্রান্ত কর্পোরেট সেবা বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ স্কাউটস এর নির্বাহী পরিচালক জনাব কে এম সাইদুজ্জামান এর উপস্থিতিতে চুক্তিতে স্বাক্ষর করেন।
বাংলাদেশের একমাত্র রাষ্ট্রিয়ত্ব মোবাইল টেলিকম অপারেটর টেলিটক নানা ভাবে গ্রাহকদের কাছে কম মূল্যে সিম প্যাকেজ ও ডাটা প্যাকেজ দিয়ে সেবা দিয়ে যাচ্ছে।এর মধ্যে এস‌এসি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য সিমের মুল্য সমর্পূন ফ্রিতে আগামী সিম দিচ্ছে এবং এস‌এস উত্তিন শিক্ষার্থীদের জন্য বর্নমালা সিম ১০০ টাকা মূল্যে বিতরণ করে যাচ্ছে আরো নানা রকম প্যাকেজ নিয়ে গ্রাহকদের সন্তষ্টির জন্য কম মূল্যে সবার জন্য ইন্টারনেট ব্যবহারের জন্য, সামনের দিকে এগিয়ে যাচ্ছে একমাত্র রাষ্ট্রিয়ত্ব মোবাইল টেলিকম অপারেটর টেলিটক। সেই সাথে বাংলাদেশ স্কাউট দের জন্য কম মূল্যে সেবা দেওয়ার জন্য আজ চুক্তি স্বাক্ষর করেছে। বাংলাদেশ স্কাউটস এর পক্ষে উপ পরিচালক(আইসিটি) জনাব মোঃ হামজার রহমান শামীম এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর পক্ষে জনাব মোঃ সাইফুর রহমান খান। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস এর বিভিন্ন বিভাগের পরিচালকগণ, উপ পরিচালকগণ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর কর্মকর্তাগণ । ৩২তম এশিয়া প্যাসিফিক ও একাদশ জাতীয় স্কাউট জাম্বুরীর কর্মকর্তা, স্বেচ্ছাসেবক ও অন্যান্যদেরকে সিম প্রদান করা হবে। এতে সবচেয়ে সাশ্রয়ী রেটে স্কাউট সদস্যরা কথা বলতে পারবে, চাকুরির আবেদন করতে পারবে। এছাড়াও টেলিটক এর অন্যান্য সুবিধাদি স্কাউটরা পাবে। তবে জাম্বুরী মাঠ থেকে সিম সংগ্রহ করতে হলে এনআইডি কার্ড অথবা এনআইডি নম্বর লাগবে। পরবর্তিতে দেশের বিভিন্ন কাষ্টমার কেয়ারে পাওয়া যাবে। নিদর্শনা বাহল থাকবে।
শাহাজাদ ইসলাম ঠাকুরগাঁও 

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন