still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

স্বামীর মৃত্যুর পাঁচ ঘন্টা পর স্ত্রীর মৃত্যু ।

নিউজ ডেস্ক:
প্রতিকি ছবি 


স্বামীর মৃত্যুর পাঁচ ঘন্টা পর স্ত্রীর মৃত্যু হয়েছে।
 নীলফামারী জেলার ডোমার উপজেলার চিকনমাটি সাহা পাড়া এলাকায় রোববার(১৫ জানুয়ারি) ঘটনাটি ঘটে।এলাকাবাসীসূত্রে জানা গেছে,ওইদিন সকাল ৭টায় হাওয়া বেগমের স্বামী ব্যবসায়ী শাহিদ আলী প্রামানিক হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান। পরে স্বজন ও প্রতিবেশীরা তার জানাজার জন্য মরদেহের গোসল করানোর সময় স্ত্রী হাওয়া বেগম কান্নাকাটি করা অবস্থায় শ্বাসকষ্ট দেখা দেয়। স্বজনরা তাকে দ্রুত হাসপাতাল নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান।
 বিষয়টি নিশ্চিত করেছেন মৃত শাহিদ আলী প্রামানিকের বড় জামাই দুলাল হোসেন। তিনি বলেন,সকাল ৭টায় আমার শ্বশুর শাহিদ আলী ও দুপুর ১২টায় শাশুড়ী হাওয়া বেগমের মৃত্যু হয়েছে। বাদ আছর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দু'জনের জানাজা শেষে দাফন করা হবে।
এ বিষয়ে ডোমার পৌরসভার প্যানেল মেয়র সেলিম রেজা বলেন, বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। একইসঙ্গে এভাবে দুজনের মৃত্যু মোটেও কাম্য নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন