still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৩


দিরাই উপজেলা প্রতিনিধি: 
সিলেট বিভাগ:
প্রতিকি ছবি 



সুনামগঞ্জের দিরাইয়ে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ৩ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করেছে দিরাই হাসপাতাল কর্তৃপক্ষ। রবিবার সন্ধ্যা সাতটার দিকে দিরাই মদনপুর সড়কের দিরাই পৌর এলাকার সুজানগর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন শান্তিগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের ওদুদ মিয়ার ছেলে জিহাদ (১৯), একই গ্রামের নুর হোসেনের ছেলে রুমান (২৫ ), কাশেম মিয়ার ছেলে আরমান (২২)। আহত জিহাদ ও আরমানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, গাজীনগর থেকে মোটরসাইকেল দিয়ে দিরাই শহরে আসার পথে সুজানগর বেরি খাল এলাকায় সিলেটগামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রায়হান উদ্দিন সড়ক দুর্ঘটনায় আহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন