still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

ঠাকুরগাঁওয়ে ভাসুরের সঙ্গে পালাতে গিয়ে আটক।

 নিউজ ডেস্ক ঃ

ছবি সংগৃহীত 

ঠাকুরগাঁওয়ে ভাসুরের সঙ্গে পালাতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছে প্রেমিক যুগল।

গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার ভুল্লী থানার ১৫ নং দেবীপুর ইউনিয়নের মুজার্বনী হাজীপাড়া

গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, হাজীপাড়া গ্রামের সেলিমের সঙ্গে হাসি আক্তারের দেড় বছর আগে বিয়ে হয়। এর

কয়েকমাসের মধ্যেই দাম্পত্য কলহ শুরু হয়। গত তিন মাস আগে ভাসুর জাকির হোসেন বিয়ের

প্রলোভনসহ প্রেমের প্রস্তাব দিলে তাতে রাজি হয় হাসি। এরপরই সেলিমের সঙ্গে ডিভোর্সহয় হাসির।

এ ব্যাপারে হাসির বাবা হকিকুল ইসলাম বলেন, ‘জামাই অনেক ভাল মানুষ। তার বড় ভাই লম্পট।

আমার মেয়েকে পাচারের উদ্দেশ্যে নাটক সাজিয়েছে। আমি এর বিচার চাই।’

হাসি আক্তা র বলেন, ‘জাকির হোসেন আমাকে প্রায়ই ফোন দিত। এক পর্যায়ে সে আমাকে প্রেমের

প্রস্তাব দেয়। আমি প্রথমে রাজি না হলেও একসময় সায় দেই। আমি স্বামীকে ডিভোর্সদিয়েছি।’

জাকির হোসেন বলেন, ‘শয়তান আমার মাথা নষ্ট করে দিয়েছে। আপন ছোট ভাইয়ের বউয়ের সঙ্গে

এমন করা উচিত হয়নি।’

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সইমদ্দীন বলেন, ‘বিষয়টি নিয়ে আগে ঝামেলা হয়েছিল।

পারিবারিকভাবে সমাধান করে দিয়েছিলাম।’

ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আতিকুর রহমান জানান, ভাসুরের সঙ্গে প্রেমের

সম্পর্কের বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শাহাজাদ ইসলাম ঠাকুরগাঁও অনলাইন গণমাধ্যম 

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন