still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউ মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী মহা-মহোৎসব-২০২৩ অনুষ্ঠিত

শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউ মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী মহা-মহোৎসব-২০২৩ অনুষ্ঠিত 



বিশ্বনাথ বর্মন: ঠাকুরগাঁও প্রতিনিধি:
 ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানার ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গী এলাকার শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউ মন্দির কমিটির আয়োজনে বিশাল সনাতন ধর্ম সভা ও ভক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর ২ ঘটিকায় শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউ মন্দির প্রাঙ্গণে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী মহা- মহোৎসব এবং সনাতন ধর্ম সভা ও ভক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। নিত্য গোপাল দাসাধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো, শ্রীপাদ মাধবেন্দ্র দাস মিন্টুর তত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু খৃষ্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি অশোক কুমার দাস,বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,১৪ নং রাজাগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার। 
এছাড়াও উপস্থিত ছিলেন, ১৪ নং রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি এম এ আজাদ, ইউপি সদস্য রবিন্দ্র নাথ,সুবাস চন্দ্র রায়, সুকুমার রায় প্রমূখ। 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন শ্রীপাদ ললিত গোপাল কৃষ্ণ দাস( লিঠু মুখার্জি)রংপুর , বিশেষ ধর্মীয় আলোচক হিসেবে আলোচনা করেন শ্রীপাদ কৃষ্ণকুলেশ্বর দাসাধিকারী রসেয়া,আটোয়ারী। ধর্ম সভা শেষে ভক্ত ভজন কৃর্ত্তন পরিবেশনা করেন নব কৃষ্ণ ভক্ত সম্প্রদায়, রসেয়া, আটোয়ারী, পঞ্চগড়। উক্ত ধর্ম সভা ও ভক্ত সম্মেলনে ঠাকুরগাঁও সহ পাশের পঞ্চগড় জোলার শত শত ভক্তগণ অংশ গ্রহণের মধ্য দিয়ে দেশ ও জাতির কল্যাণে প্রার্থনা করা হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন