still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

Online Safe From Harm Course

বাংলাদেশ স্কাউট ডেক্স:
বাংলাদেশ স্কাউটস এর আয়োজন ও ব্যবস্থাপনায় আগামী ১৯-২৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র, মৌচাক, গাজীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩২তম এশিয়া প্যাসিফিক এবং একাদশ জাতীয় স্কাউট জাম্বুরী। 
প্রতিকি ছবি 



জাম্বুরীতে অংশগ্রহণের জন্য সকল ইউনিট লিডার, সকল কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকগণকে বাধ্যতামূলকভাবে Online Safe From Harm Course এ অংশগ্রহণ এবং তা সম্পন্নপূর্বক সার্টিফিকেট অর্জন বাধ্যতামূলক। অনলাইন কোর্সে অংশগ্রহণের লিংক এখানে ক্লিক করুন

লিংকে প্রবেশের পর Online Safe From Harm Course হোম পেইজ পাওয়া যাবে। ওখানে Registration Her বাটনে ক্লিক করে একটি তথ্য ফরম পূরণ করে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্নের জন্য ছবির প্রয়োজন হবে। রেজিস্ট্রেশনের পূর্বে নিজ ডিভাইসে আপনার একটি ছবি এবং আপনার নিজস্ব একটি ইমেইল থাকতে হবে।

রেজিস্ট্রেশন সম্পন্নের পর আপনারে ইমেইলে একটি কনফার্মেশন ইমেইল যাবে। ওই কনফর্মেশন ইমেইলের লিংকে ক্লিক করলে লগ ইন এর অপশন আসবে। মোবাইল নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন করার পর কোর্সটি শুরু করা যাবে। ধাপে ধাপে প্রশ্ন এবং প্রশ্নের উত্তর প্রদান করার পর কোর্সটি সম্পন্ন হবে এবং শেষে কোর্স সম্পন্নের সনদ ডাউনলোড করার সুযোগ পাওয়া যাবে। সার্টিফিকেট ডাউনলোড করে প্রিন্ট কপি করে নিতে হবে। জাম্বুরীতে রেজিস্ট্রেশন সম্পন্নের জন্য এই সনদ সাথে করে নিয়ে আসতে হবে।

এটি অত্যন্ত সহজ একটি প্রক্রিয়া। মোবাইলেও এটি সম্পন্ন করা সম্ভব।
শাহাজাদ ইসলাম ঠাকুরগাঁও একটি জনপ্রিয় ব্যক্তিগত পাবলিক ওয়েব পোর্টাল ।
প্রোচারিত শাহাজাদ ইসলাম টিম

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন