still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

পঞ্চগড়ে বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে নওগাঁ জেলা যুবলীগের শান্তি সমাবেশ

নওগাঁ জেলা প্রতিনিধি ঃ

BDC Television 


পঞ্চগড়ে বিএনপি-জামায়াতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে নওগাঁ জেলা যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপূরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই কর্মসূচী পালন করা হয়।


নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান চন্দ্র রায়ের সভাপতিত্বে পৌর যুবলীগের সভাপতি সৈয়দ আলমগীর বাদশা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হারুনূর রশীদ, থানা যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত সবুজ বক্তব্য রাখেন। এ সময় জেলা যুবলীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মী। 


এ সময় বক্তরা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখছেন তখন বিএনপি-জামায়াতের প্রত্যক্ষ মদদে সারা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশকে অশান্তি করে তুলছে। বিএনপি-জামায়াতে এই ঘৃণ চক্রান্ত সফল করতে দেয়া হবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন