still attribute

🙋"আসসালামুয়ালাইকুম" আমার ওয়েব সাইটে প্রবেশ করার জন্য ধন্যবাদ""সাইট গাইডলাইন মেনে চলুন নামাজ কায়েম করুন নামাজ বেহেশতের চাবি। (⁠☞বি:দ্র: এই সাইটি ব্যাক্তিগত ও পাবলিক,ব্যাসায়ের উদ্দেশে তৈরি করা হয় নি) "শাহাজাদ ইসলাম" ঢোলার হাট রুহিয়া ঠাকুরগাঁও বাংলাদেশ ৫১০১🇧🇩 মোবাইল 📞+৮৮০১৭২১৪৪৭২৩০ ইমেইল☞⁠ sahajadislam2019@gmail.com

-->

জলঢাকায় নারী দিবস পালন।

 নীলফামারী প্রতিনিধি :

বিডিসি টেলিভিশন 


নীলফামারীর জলঢাকায় বুধবার(৮ মার্চ) সারাদেশের ন্যায় আন্তর্জাতিক নারী দিবস পালন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।


দিবসটি প্রতিপাদ্য বিষয় ছিল শেখ হাসিনার বারতা” নারী পুরুষ সমতা” ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন “জেন্ডার বৈষম্য করবে নিরসন” দিবসটি পালনে এক রেলী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জিন্নাতুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,

বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির,পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রানী,অফিস সহকারী লাজিনা আক্তার, প্রশিক্ষক আবুতালেব,অনুষ্ঠানটি সঞ্চালনায় ক্রেডিট সুপারভাইজার খোরশিদ আলম।

নারী দিবসে আলোচনা সভায় নারী বিষয়ক বিভিন্ন আলোকপাত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

❝আমার সাইটে আসার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো রুচিশীল মন্তব্য ব্যাবহার করুন ❞🙂

নবীনতর পূর্বতন